১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • জেলা সংবাদ >> ধর্ম >> রাজনীতি >> শাহারাস্তি
  • শাহরাস্তিতে পূজা মণ্ডপ পরিদর্শনে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক
  • শাহরাস্তিতে পূজা মণ্ডপ পরিদর্শনে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক

    শাহরাস্তি প্রতিনিধি

    বাঙ্গালী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন শাহরাস্তি পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন মিয়াজি।

    শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় শাহরাস্তি উপজেলার সার্বজনীন পূজা মণ্ডপ, ছিখুটিয়া পূজা মণ্ডপ, পালপাড়া সার্বজনীন পূজা মণ্ডপ, কালীবাড়ি সার্বজনীন পূজা মণ্ডপ, ঘোষপাড়া সার্বজনীন পূজা মণ্ডপ, উপলতা সার্বজনীন পূজা মণ্ডপ, নাওড়া ঠাকুরবাড়ি পূজা মণ্ডপ, সাহাপুর সার্বজনীন পূজা মণ্ডপ সহ মোট ৯টি পূজা মণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বী ভাই-বোনদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

    পরিদর্শন শেষে আলহাজ্ব ফারুক হোসেন মিয়াজি বলেন, আমি আপনাদের নিজের লোক। আপনাদের সান্নিধ্যে আমার বেড়ে উঠা। অনেক হিন্দু ধর্মাবলম্বী বন্ধু আমার রয়েছে। স্কুল বা কলেজ জীবনে বহুবার আমি আপনাদের বাড়িতেও এসেছি। সে হিসেবে আমি আপনাদেরই লোক। যেকোন সমস্যায় আমাকে আপনারা সব সময় পাশে পাবেন।

    তিনি আরও বলেন, উৎসব মূখর পরিবেশে শাহরাস্তিতে শারদীয় দুর্গাপূজার সকল আনুষ্ঠানিকতা পালন করছেন সনাতন ধর্মাবলম্বীরা। নানা জাতি ধর্ম বর্ণের মানুষের একত্র বসবাসের কারণে শাহরাস্তি সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল স্থান।

    সম্প্রীতির অতিত সেই ঐতিহ্য অটুট রেখে শাহরাস্তিতে সকল পূজারী ও দর্শনার্থীরা শারদীয় দুর্গাপূজা উৎসব পালন করছেন। শান্তিপূর্ণভাবে পূজার সকল আনুষ্ঠানিকতা সম্পন্নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এবং আমি আপনাদের পাশে আছি। শাহরাস্তিতে শত বছরের ধর্মীয় সস্প্রীতির ইতিহাস রয়েছে। সম্প্রীতির ঐতিহ্য বজায় রাখতে পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

     

     

    আরও পড়ুন

    এইচএসসিতে জেলায় শীর্ষে চাঁদপুর সরকারি কলেজ
    চাঁদপুর সরকারি হাসপাতালে একদিনেই সাপে কাটার ১০ রোগী ভর্তি, একজনের মৃত্যু 
    বিডি ক্লিন চাঁদপুরের সমন্বয়ক নির্বাচিত হলেন এহছানুল হক শরীফ
    সরকারি কর্ম কমিশনার সদস্য হলেন কচুয়ার কৃতি সন্তান ডা. আমিনুল ইসলাম
    হিন্দু-মুসলিম ভাই ভাই, আমরা বাংলাদেশের নাগরিক : ইঞ্জি. মমিনুল হক
    শাহরাস্তিতে দ্রব্যমূল্য সহনীয় রাখতে মোবাইল কোর্টের নির্দেশ
    শাহরাস্তি পৌরসভা ছাত্রদলের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
    শাহরাস্তিতে বিএনপি’র আঞ্চলিক কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল